October 8, 2024, 4:28 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

রাজধানীর মোহাম্মদপুরে অভিনেত্রীর আত্মহত্যা

রাজধানীর মোহাম্মদপুরে অভিনেত্রীর আত্মহত্যা
স্টাফ রিপোর্টার

রাজধানীর মোহাম্মদপুরে ইলা শারমিন নামে এক অভিনেত্রী আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার ভোরে ঢাকা উদ্যানের চার নম্বর সড়কের বøক সি বাসায় ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বলেন, গত রোববার রাতে ওই তরুণীর সঙ্গে তার মা ও ভাইয়ের ঝগড়া হয়। এই অভিমানে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। পুলিশ ঘটনার পর ওই বাড়ি পরিদর্শন করেছে।
ওসি বলেন, পরিবারের মাধ্যমে জানতে পেরেছি ইলা শারমিন বেসরকারি কোনো টেলিভিশনে অভিনয় করতেন। আগে একটি জাতীয় পত্রিকায় সাংবাদিকতা করতেন। তবে এই ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।
ওসি নিহতের মায়ের বরাত দিয়ে বলেন, ২০১৭ সালের বিয়ের পর রিকশা থেকে পড়ে এক দুর্ঘটনায় মানসিক সমস্যা তৈরি হয়। সংসার ছিলো না, মা-ভাইর সাথে থাকতেন। গত রোববার মায়ের সাথে ঝগড়া হয়। ফরিদপুরে বাবাকে ফোন দিয়ে বলে, মার সাথে থাকবে না। সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়।

Share Button

     এ জাতীয় আরো খবর